শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:১৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

মেয়র খোকন সেরনিয়াবাতকে বরণ করতে নবরূপে সেজেছে বরিশাল

dynamic-sidebar

এইচ আর হীরা :: বরিশাল সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত এর অভিষেক অনুষ্ঠানকে ঘিরে বর্ণিল রূপে সেজেছে বরিশাল ।গোটা নগরীর গুরুত্বপূর্ণ সড়কে মেয়রের চলাচলের পথে নির্মাণ করা হয়েছে ২০টিরও বেশি দৃষ্টিনন্দন তোরণ ও নকশি করা ফটক। বিভিন্ন সড়কের পাশেও শোভা পাচ্ছে ব্যানার-ফেস্টুন।

 

 

 

সড়কের বিভিন্ন জায়গায় আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকাকে বসানো হয়েছে বাহারি সাজে। চোখ ধাঁধাঁনো আলোকসজ্জায় উৎসবের আমেজ বিরাজ করছে পুরো নগর জুড়ে। গতকাল (১২ই নভেম্বর) রবিবার সন্ধ্যার পর নগরীর প্রধান প্রধান সড়ক ঘুরে দেখা যায়, কাকলীর মোর,বিবির পুকুর পাড়, সার্কিট হাউজের বিপরীতে তার প্রধান নির্বাচনী কার্যালয় এবং বরিশাল ক্লাবের আশপাশের এলাকায় করা হয়েছে চোখ ধাঁধাঁনো আলোকসজ্জা। এছাড়াও পুরো নগর ভবন সেজেছে নববধূর রুপে।

 

 

জানা যায়, আগামী ১৪ই নভেম্বর বরিশাল সিটি কর্পোরেশনের মেয়রের দায়িত্ব গ্রহণ করবেন আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত। নব-নির্বাচিত মেয়রকে বরণ করে নিতেই বরিশালজুড়ে এতো আয়োজন। গত বৃহস্পতিবার (০৯ নভেম্বর) মেয়াদ শেষ হওয়ার চার দিন পূর্বেই অব্যহতি নিয়েছেন বিদায়ী মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। ইতিমধ্যেই নব-নির্বাচিত মেয়রকে বরণ করতে ব্যস্ত সময় পার করছেন সদর আসনের এমপি ও মেয়রের অনুসারীরা।

 

 

 

নবনির্বাচিত মেয়র এর সংবর্ধনা অনুষ্ঠান সফল করতে কিরকম প্রস্তুতি নিচ্ছেন, এমন প্রশ্ন করা হলে যুবলীগ নেতা মো: চাঁন আকন জানান,বরিশালের ইতিহাসে সর্বশ্রেষ্ঠ সংবর্ধনা অনুষ্ঠান হতে যাচ্ছে এটা।খোকন সেরনিয়াবাত ভাইয়ের অনুষ্ঠান সফল করতে কোনো কিছুর কমতি থাকবেনা।তিনি আরও বলেন, জনগণ যেভাবে তাকে ভালোবাসা দিয়ে মেয়রের চেয়ারে বসিয়েছেন আমি মনে করি তিনি জনগণকে সেই ভালোবাসার প্রতিদান আগামী ৫ বছরে দিবেন।

 

 

সাবেক ছাত্রলীগ নেতা জোবায়ের হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত ভাইয়ের সংবর্ধনা অনুষ্ঠান সফল ও স্বরণীয় করে রাখতে আমরা বরিশাল মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা গভীর রাত পর্যন্ত কাজ চালিয়ে যাচ্ছি। সূত্র জানায়, অভিষেক অনুষ্ঠানে ঢাকা, খুলনা, চট্টগ্রাম সহ দেশের কয়েকটি সিটির মেয়র, বরিশালের বিভিন্ন আসনের সংসদ সদস্য ছাড়াও আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমু, প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানককে নিমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়া শনিবার আগৈলঝাড়ার সেরালে গিয়ে বড় ভাই বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আব্দুল্লাহকে আভিষেক অনুষ্ঠানের নিমন্ত্রণ জানিয়েছেন ছোট ভাই নব-নির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

 

 

 

 

 

তবে সাবেক মেয়র সাদিক আব্দুল্লাহ তার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে এক বক্তব্যে তিনি বলেছিলেন নব-নির্বাচিত মেয়র তার চাচা খোকন সেরনিয়াবাতের অভিষেক অনুষ্ঠান সফল করতে সকল সহযোগিতা করবেন এবং অনুষ্ঠানে নিমন্ত্রণ পেলে স্ব-শরীরে তিনি সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলেও জানান। যদিও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র সাদিক অনুসারী আ.লীগ নেতাকর্মীদের তেমন কোনো প্রস্তুতি বা তৎপরতা দেখা যায়নি।

 

 

 

এদিকে, নব-নির্বাচিত মেয়রের অভিষেক অনুষ্ঠান সফল করার লক্ষে বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের সমর্থক ও সাবেক মেয়র সাদিক আবদুল্লাহ বিরোধী কাউন্সিলর এবং ৩০টি ওয়ার্ডের দলীয় নেতা-কর্মীদের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net